ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে নেত্রকোনায় মশাল মিছিল

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও গ্রেপ্তারকৃত ছাত্রনেতাদের মুক্তির দাবিতে নেত্রকোনায় মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার(০৩ মার্চ) সন্ধ্যা ৭:০০ টায় এ কর্মসূচির আয়োজন করে নেত্রকোনা জেলা ছাত্র ইউনিয়ন। মশাল মিছিলটি পৌর শহরের সাতপাই কালিবাড়ি মোড় থেকে শুরু হয়ে তেরীবাজার, বড়বাজার হয়ে শহীদ মিনারে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় নেতৃবৃন্দ বলেন, কালো আইন বাতিল করে গণমানুষের বাক স্বাধীনতার অধিলার ফিরিয়ে দিতে হবে। বর্তমান সরকার একটা ফেসিবাদি সরকারে পরিণত হয়েছে। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে, লেখক মোস্তাক হত্যাকান্ডের প্রতিবাদে আন্দোলন থেকে আটককৃত নেতৃবৃন্দকে নিঃশ্বর্ত মুক্তি দিতে হবে। এই দাবিগুলা না মানলে সারা দেশের ছাত্র জনতাকে সাথে নিয়ে পুরো দেশ অচল করে দেওয়ারও হুশিয়ারি দেয়া হয় সমাবেশ থেকে।

মশাল মিছিল থেকে, “বুক পেয়েছি গুলি কর, বুকের ভিতর দারুণ ঝর”, “লাঠি মার- ভাঙরে তালা, শেখ হাসিনা বন্দি শালা”, “জেলের তালা ভাঙবো, কমরেডদের আনবো”, “আমার হাতে মশাল জলে, বাংলাদেশ কথা বলে” সহ বভিন্ন ধরনের স্লোগান দেয়া হয়।

সমাবেশে পার্থ প্রতিম সরকারের সভাপতিত্বে এবং তানভীর মোকাম্মেলের সঞ্চালনায় সাবেক সভাপতি মিটুন শর্মা সহ গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, এসময় নেত্রকোনা জেলা কমিউনিস্ট পার্টি সংহতি জানায়। সমাবেশ শেষে মিছিলটি পুনরায় কালিবাড়ি মোড়ে গিয়ে শেষ হয়।

মার্চ ০৩, ২০২১ at২০:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএস/এমআরএইস