জনগণের শতভাগ পৌরসেবা বুঝিয়ে দেয়ার অঙ্গীকার করলেন পলাশ

যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ সাধারণ জনগণের শতভাগ পৌরসেবা বুঝিয়ে দেয়ার অঙ্গীকার করেছেন।

তিনি বলেন, সাধারণ মানুষের মেয়র হিসেবে তিনি সবার কাছে থাকবেন। অবহেলিত মানুষের পাশে থাকবেন। গরীম মানুষের হক কাউকে নষ্ট করতে দেয়া হবে না। পৌরসভায় কোন রাঘব-বোয়াল থাকবে না। উন্নয়নের গতি বেগবান করতে তিনি ওয়াদাবদ্ধ থাকবেন।

বুধবার (৩ মার্চ) শহরের ৬ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম বড়–য়ার সভাপতিত্বে তিনি বলেন, পৌরসভায় কোন ঘুষের কারবার থাকবে না। তিনি নির্বাচিত হলে সাইনবোর্ডে লিখে দেবেন ঘুষমুক্ত পৌরসভা। তারপরও কেউ কোন অনিয়ম করলে তাকে কঠোর শাস্তির ব্যবস্থা করবেন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, জেলা মহিলালীগের সভাপতি লাইজুজ্জামান।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফারুক আহমেদ কচি, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুখেন মজুমদার, সাবেক ক্রীড়া সম্পাদক আবু সেলিম রানা, শহর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহবায়ক রাষ্ট্রীয় স্বর্ণপদক প্রাপ্ত মৎস্য ব্যবসায়ী আলহাজ্জ ফিরোজ খান, আওয়ামী নেতা কামরুজ্জামান চৌধুরী, লুৎফুল কবীর বিজু, শহর যুবলীগের যুগ্ম-আহবায়ক সোলাইমান খান রাফেল, যুগ্ম-আহবায়ক মেহেবুব রহমান ম্যানসেল, জেলা মহিলালীগের সহ-সভাপতি দিলারা বেগম, যুগ্ম-সম্পাদক দিল আফরোজ ইতি, যুগ্ম-সম্পাদক শাহানা আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নাছিমা সুলতানা মহুয়া, ৬ নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর প্রার্থী আশরাফুজ্জামান ইমন, এম এম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন ও যবিপ্রবি হল ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্ত।

মার্চ ৩, ২০২১ at১৯:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর/এমএসএইস