শিবগঞ্জে অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জ উপজেলার অভিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ বুধবার দুপুরে অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলামের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনায় বিদায়ী প্রধান শিক্ষক মিঃ নীখিল চন্দ্র সরকার বলেন, দেখতে দেখতে এতো বছর কি ভাবে কেটে গেলো বুঝতেই পারিনাই, চাকুরি জীবনের এটাই নিয়ম সবাইকে একদিন চলে যেতে হবে, আমি তখনি খুশি হবো যখন দেখবো সামনে সকল পরীক্ষার বিদ্যালয়ের কৃতিত্বপূর্ণ রেজাল্ট হবে।

তিনি আরও বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর তাই শিক্ষকদের বিদ্যালয়ের উন্নতির জন্য শিক্ষার গুনগুন মান বৃদ্ধিতে চেষ্টা করতে হবে।

বিদায় সংবর্ধনায় বক্তব্যে রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রেজাউল করিম, কম্পিউটার শিক্ষক সারোয়ার হোসেন, বিজ্ঞান শিক্ষক ইজাজুল করিম, সামাজিক বিজ্ঞান শিক্ষক রবিউল ইসলাম রবি, অফিস সহকারী জিয়াউল হক।

এসময় উপস্থিত ছিলেন শরীরচর্চা শিক্ষক মাসুরা খানম, কৃষি শিক্ষক নারগীছ আক্তার, বাংলা শিক্ষক সোনিয়া পারভিন, ইসলাম ধর্ম শিক্ষক কামরুননাহার, গণিত শিক্ষক সাকাওয়াৎ হোসেন, হিন্দুধর্মের শিক্ষক পলাশ চন্দ্র প্রমূখ।

প্রসঙ্গত মিঃ নীখিল চন্দ্র সরকার অত্র প্রতিষ্ঠানের ১৯৮৪ সালে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করে ২০১২ সালে প্রধান শিক্ষকের দায়িত্ব নেন এবং ২০২১ সালের মার্চে তার এই চাকুরী জীবনের সমাপ্তি হলো।

মার্চ ৩, ২০২১ at১৯:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমইউএএম/এমএসএইস