চৌগাছায় ইউপি চেয়ারম্যান আতিয়ার এবং ব্যবসায়ী বজলুর রহমানের মৃত্যু

যশোরের চৌগাছার ধুলিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আতিয়ার রহমান (৫২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। রবিবার ভোর ৬ টার দিকে তিনি উপজেলার কুষ্টিয়া (রামভদ্রপুর) গ্রামের নিজ বাড়িতে মারা যান। চেয়ারম্যন আতিয়ার রহমান মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যসয়ী ছিলেন। মৃত্যুকালে তিনি বাবা, মা, স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মরহুমের বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, চেয়ারম্যান আতিয়ার রহমান মরণব্যাধি ক্যান্সারসহ নানা রোগে ভুগছিলেন। তিনি ভারতের চেন্নায়সহ দেশের বিভিন্ন হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন। সম্প্রতি কিছুটা সুস্থ্যবোধ করায় নিজ বাড়িতেই অবস্থান করছিলেন। রবিবার ভোর ৬ টার দিকে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে আনার প্রস্তুুতিকালে বাড়িতেই মারা যান।

তার মৃত্যু খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীর পাশাপাশি সর্বস্তরের মানুষ মরহুমের বাড়িতে ছুটে যান এবং পরিবারকে শান্তনা দেন। এদিন বাদ আসর আজমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সাবেক সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীসহ আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সর্বস্তরের মানুষ অংশ নেয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। চেয়ারম্যান আতিয়ার রহমানের মৃত্যুতে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে চৌগাছা বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী হাজী বজলুর রহমান (৯০) ইন্তেকাল করেছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার নিরিবিলিপাড়ার নিজ বাড়িতে তিনি বার্ধক্যজনিত কারনে মারা যান। রবিবার বাদ জোহর চৌগাছা কামিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুচ আলী, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, যুগ্ম আহবায়ক হাজী আব্দুল হালিম চঞ্চল, পৌর কাউন্সিলর আনিছুর রহমান, জামায়াত নেতা গোলাম মোর্শেদ, কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল লতিফসহ ব্যবসায়ী ও নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

ফেব্রুয়ারি ২৮, ২০২১ at২০:৩৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএমআই/এমআরএইস