শিক্ষক সোহেল রানা হত্যার প্রতিবাদে ও বেতন নির্ধারণের দাবিতে মানববন্ধন

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বীর-মুক্তিযোদ্ধার সন্তান দোমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানা হত্যার প্রতিবাদে ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের সি-ইন-এড ও ডিপিএড প্রশিক্ষণ শেষে নিন্মধাপে বেতন নির্ধারণ করায় বেতন কমে যাওয়ায় উচ্চধাপে বেতন নির্ধারণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে, জেলা এবং উপজেলার বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মানবন্ধনে অংশ নেন এবং জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এ সময় উপ‌স্থিত ছিলেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির (রে‌জিঃ এস- ১২০৬৮) জেলা শাখার সভাপতি মো. আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোঃ মিরাজ আলী হায়দার এবং উপজেলার শাখার সাধারণ সম্পাদক মোঃ লুৎফুল করিম, এছাড়াও বাংলা‌দেশ প্রাথ‌মিক শিক্ষক স‌মিতি (কা‌শেম-শা‌হিন) রে‌জিঃ ১৮০৮/৭৫ এর জেলার সভাপ‌তি, মোঃ গোলাম ফারুক সহ অনান‌্য নে‌তিৃবৃন্দ

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের হাতে স্মারকলিপি তুলে দেন। এ সময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি বলেন, প্রাথমিক শিক্ষার মানকে আরও বাড়াতে হবে। আমরা পিছিয়ে গেছি। ডিজিটাল বাংলাদেশ গড়তে সৈনিকের ভূমিকায় আছেন শিক্ষকরা। দেশে মানসম্মত শিক্ষার মানোন্নয়ন সোনার বাংলা গড়তে স্বপ্নের সারথী।

ফেব্রুয়ারি ২৫, ২০২১ at২১:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএএইস/এমএসএইস