সিলেট শাহ্পরানে ট্রিপল মার্ডারে মামলা দায়ের, পারিবারিক কলহে খুন

সিলেটের শাহ্পরান বিআইডিসি এলাকায় সৎ মা ও বোন কে হত্যার দায়ে শাহ্পরান থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই আনোয়ার হোসেন হত্যাকারী আবাদ হোসেন ও তার আপন মাকে আসামীকরে মামলা দায়ের করেন। ২০ ফেব্রুয়ারী আবাদকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান। তিনি জানান, শুক্রবার রাতে মামলাটি রেকর্ড করা হয়। মামলায় আসামি করা হয়েছে নিহত রুবিয়ার সৎ ছেলে আবাব হোসেন (২৩) ও তার মা সুলতানা বেগমকে (৪৬)। হত্যা ও হত্যায় প্ররোচণার দুটি ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। ইতোমধ্যে এ মামলায় হত্যাকারীকে গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১২টার দিকে সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের বহর এলাকার মীর মহল্লা গ্রামের ৯ নম্বর বাসায় আবাদ হোসেন তার সৎ মা রুবিয়া বেগম (৩০), বোন জান্নাতুল মাহা (৯) ও ভাই তাহসানকে (৭) দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনার পর ঘটনাস্থল থেকে আবাদকে আটক করে পুলিশ। তবে এ হত্যার অন্তরালে পুলিশের ধারণা থেকে জানা যায় পারিবারিক কলহের জের ধরে হত্যার কান্ড ঘটেছে।