কাজিপুরে সিনিয়র অর্থ সচিবের সাথে মতবিনিময় সভা

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুর রউফ তালুকদার।

১৩ ফেব্রুয়ারি শনিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেল কক্ষে জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ সভাপতিত্বে ইউএনও জাহিদ হাসান সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুগ্ন অর্থ সচিব ওয়ালিদ হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সরকারি এম মনসুর আলী কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুলসহ প্রমুখ।

অর্থ সচিব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গৃহহীনদের জন্য নির্মিত ঘরের চাবি বিতরণের জন্য আলমপুর ও ছালাভরা গ্ৰামে যান এবং সুবিধাভোগী অসহায় পরিবারের খোঁজ খবর নেন।এর আগে তিনি, ঐতিহ্যবাহী তারাকান্দি উচ্চ বিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন পরিদর্শন করেন এবং আলোচনা সভায় অংশগ্রহণ করে তার স্মৃতি বিজড়িত বিদ্যাপীঠের সাফল্য গাঁথা তুলে ধরেন। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ১৩, ২০২১ at১৮:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএসসি/এমএসএইস