শিবগঞ্জের আটমুলে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

বগুড়া শিবগঞ্জ উপজেলার আটমূলে ৫বছর বয়সের এক মেয়ে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শিবগঞ্জ থানায় আটমূল পূর্বপাড়া গ্রামের মৃতঃ শাহাদত এর ছেলে লেবার ছাইদুল ইসলাম(৫০) কে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, আটমূল পুর্বপাড়া গ্রামের ৫ বছর বয়সী মেয়ে শিশুকে গত মঙ্গলবার সকাল অনুমান সকাল ৮টা থেকে ৯টার মধ্যে মিঠাই খাওয়ার কথা বলে লম্পট সাইদুর রহমান তার নির্জন বাড়িতে ডেকে নিয়ে চৌকির উপরে ধর্ষণ চেষ্টা করলে মেয়ে শিশুর চিৎকার চেচাঁমেচি ও কান্না শুরু করলে কৌশলে মেয়ে শিশুকে বাড়িতে পাঠিয়ে দিলে শিশুটি তার পিতা-মাতাকে ঘটনাটি খুলে বলেন।

এলাকার প্রভাবশালীদের ভয় উপেক্ষা করে শিশুটির পিতা ১০ ফেব্রুয়ারী বুধবার সন্ধায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলে ঐ দিন রাতেই লম্পট সাইদুর রহমানের বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা রুজু হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, এবিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার আসামী সাইদুর পলাতক রয়েছে। প্রসঙ্গত ঐ এলাকার মাতুব্বর গাজীউল ইসলাম, গোলাম মোস্তফার বিরুদ্ধে ঘটনাটি ধামাচাপা দেওয়ার অভিযোগ করেছেন ভূক্তভোগী শিশুটির পরিবার ও এলাকার শতশত নারী ও পুরুষ।

ফেব্রুয়ারি ১১, ২০২১ at১৯:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস