৫ শতাধিক গরীব ও অসহায় নেতাকর্মীদের মাঝে কম্বল বিতরন করলেন বিএনপি নেতা রশিদুল ইসলাম মৃধা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে গতকাল বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নে নিজস্ব অর্থায়নে বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সভাপতি রশিদুল ইসলাম মৃধা ৫শতাধিক গরীব ও অসহায় নেতাকর্মীদের মাঝে কম্বল বিতরন করেন। এসময় তিনি বলেন, বিএনপি সব সময় গরীব অসহায় মানুষের পাশে আছে ভবিষ্যতেও থাকবে। আগামী নির্বাচনে ভোট চোরদের কোন স্থান নাই। জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ে যে কোন মুল্যে ভোট চোরদের প্রতিহত করা হবে। আর সে জন্য বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের একসাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।

গণপূর্ত বিভাগের সাবেক প্রকৌশলী আলহাজ¦ নাজমুল হুদা জুয়েলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আল আমীন পেস্তা, শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রকিব, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হামিদ মাষ্টার, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল লতিফ প্রাং, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাহিদুর রহমান,

 

৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাল উদ্দিন, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি জবেদ আলী পাইকাড়, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুকুল মিয়া, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিল্লার রহমান, বিএনপিনেতা এনামুল হক বাবলু, হাফিজার রহমান, রবিন তালুকদার,আব্দুর রহিম, আদু ভাই, হাবিবুর রহমান নুহু, মাসুদ রানা, সেলিম রেজা, হোসেন আলী, ইউসুব আলী, ছাত্রনেতা এনামুল হক নাছিম, রাকিবুল ইসলাম পাপ্পু, জুয়েল রানা, নুহিত প্রাং প্রমুখ। অনুষ্ঠানে শেখেরকোলা ইউনিয়নের ৫শতাধীক গরীব,অসহায় ও শীতার্থদের মাঝে কম্বল বিতরন করা হয়।