ঝিকরগাছার গদখালী ইউনিয়নে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আলমগীরের গণসংযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালী ইউনিয়ন হতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়কা আলমগীর হোসেন ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগ করেছেন।

শনিবার বিকালে তিনি শতাধিক মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ইউনিয়নের বারাকপুর, ফতেপুর, জাফরনগর, ইউসুফপুর ও বেনেয়ালী বাজারে তিনি গণসংযোগ করেন। এসময় তিনি সর্বস্তরের মানুষের কাছে আগামী ইউপি নির্বাচনে যাকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক পেতে পারে সে জন্য দোয়া ও সমর্থন চান।

গণসংযোগ শেষে চারাতলায় তার নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠান মোল্যা ফিলিং ষ্টেশনের সামনে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল করোনা থেকে মুক্তিলাভ করায় এক দোয়া মাহফিলের মধ্য দিয়ে কর্মসুচি শেষ করেন।

এসময় অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা বশির আহমেদ,যশোর-বেনাপোল শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সাগর হোসেন, সহ-সড়ক বিষয়ক সম্পাদক শাহ-জালাল হাজারী, ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক শাহিন আহমেদ, নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্নআহবায়ক উজ্জ্বল হোসেন, সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদ, আওয়ামী লীগ নেতা আয়েত আলী, যুবলীগ নেতা রাজন হোসেন, সম্রাট আকবর, ছাত্রনেতা শিমুল সরকার প্রমূখ।