রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করায় পুলিশ লাঞ্ছিত করলো মাদক ব্যবসায়ীর লোকজন

রাজশাহী নগরীতে ওয়ারেন্টের আসামী সানমুনকে আটক করায় পুলিশকে লাঞ্ছিত করলো মাদক ব্যবসায়ীরা। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন কানার মোড়ে এ ঘটনা ঘটে। আটককৃত সানমুন ওই এলাকার ইব্রাহিমের ছেলে।

স্থানীয়রা জানায়, সানমুন (২৬) নামের এক চিহ্নিত মাদক কারবারীকে কানার মোড়ে আটক করে পুলিশ। এ সময় তার পরিবারের লোকজন পুলিশের বিরুদ্ধে মিথ্যাচার করে এবং বলে পুলিশ অন্যায় ভাবে আমাদের ছেলেকে ধরে নিয়ে যাচ্ছে। ওই সময় শতাধিক স্থানীয়রা জড়ো হয়ে মোবাইল ফোনে ভিডিও ধারন করতে থাকে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী সানমুনের বাড়ির লোকজন পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তাতে ব্যর্থ হয়ে পুলিশকে ধাক্কা দেয় এবং মারমুখি আচারন করে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মনির জানায়, সানমুনের বিরুদ্ধে একটি সাজা ওয়ারেন্ট আছে। সেই ওয়ারেন্টে গতকাল শুক্রবার তাকে গ্রেফতার করে এসআই ফারুক, এএসআই মামুন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তারা পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে ও পুলিশের সাথে মারমুখি আচারন করে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে সরকারী কাজে বাঁধাদানের অভিযোগে মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

জানুয়ারি, ২২, ২০২১ at ২১:২৩:৪২(GMT+06)
দেশদর্পণ/আকি/এমআরআর/এমআরএইস