ঝিকরগাছায় শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

যশোরের ঝিকরগাছা উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে শাহীন-আমিরুল পরিষদ ও আনারুল-সালাউদ্দীন পরিষদ পৃথক দুটি প্যানেল অংশ গ্রহণ করেন।

শুক্রবার ঝিকরগাছা বিএম হাইস্কুলে সকাল ১০ টা থেকে বেলা ১.৩০ মিঃ পর্যন্ত শান্তিপূর্ণ নির্বাচনে ১৬৬ জন ভোটারের মধ্যে ১৬১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনের ফলাফলে ৮১ ভোট পেয়ে আনারুল ইসলাম (ছাতা প্রতীক) সভাপতি ও ১০৩ ভোট পেয়ে এস,এম আমিরুল ইসলাম (হরিন প্রতীক) সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।

এছাড়া সহ-সভাপতি পদে বই প্রতীকে ৬৩ ভোট গাজী সফিকুর রহমান বিজয়ী হয়েছেন এবং মই প্রতীকে ১০৪ ভোট পেয়ে ইসমাইল হোসেন, মোরগ প্রতীকে ৮৯ ভোট পেয়ে তালিমুল ইসলাম ও মাছ প্রতীকে ৮৩ ভোট পেয়ে কোরবান আলী কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

অপরদিকে প্রতিদন্দ্বী সভাপতি পদে শাহিন উল কবীর চেয়ার প্রতীকে ৭৮ ভোট, সহ-সভাপতি পদে এস এম জিল্লুর রহমান তলোয়ার প্রতীকে ৪৯ ভোট ও স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার আম প্রতীকে ৪৬ ভোট পেয়েছেন এবং কার্যনির্বাহী সদস্য পদে কবির হোসেন চাকা প্রতীকে ৬৯ ভোট, শহিদুল ইসলাম হাতপাখা প্রতীকে ৬০ ভোট ও মদন কুমার চক্রবর্তী তালাচাবি প্রতীকে ৫৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচন শেষে ফলাফল ঘোষনা করেন, নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি (পিজাইডিং অফিসার) ও উপজেলা সমবায় অফিসার মোঃ ফরিদুল ইসলাম। সহকারী পিজাইডিং অফিসার ছিলেন, উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক কামরুন নাহার, পুলিং অফিসার ছিলেন, উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক মাহমুদা আক্তার, কম্পিউটার অপারেটর মোঃ শাহ্নেওয়াজ ও আক্তারুজ্জামান। সার্বিক তত্বাবধানে ছিলেন, ঝিকরগাছা থানার এএসআই মাসুদ রানা।

উক্ত নির্বাচনে শাহীন-আমিরুল পরিষদের শুধুমাত্র সভাপতি প্রার্থী শাহীন উল কবির ছাড়া পূর্ণ প্যানেল নির্বাচিত হয়েছেন । তিনি মাত্র ৩ ভোটে পরাজিত হয়েছেন।

জানুয়ারি, ২২, ২০২১ at ২০:২৯:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/এমএ/এমআরএইস