মহাস্থানগড় পরিদর্শন করলেন প্রতিমন্ত্রী কে. এম. খালিদ

বৃহস্পতিবার সকাল ১০টায় গণ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ বগুড়ার ঐতিহাসিক মহাস্থানগড় এলাকা প্রত্নতাত্ত্বিক নির্দশনগুলো পরিদর্শন করেন।

পরিদর্শন কালে তিনি বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছেন সেই হিসাবে বিশ্বের পূন্ড্রনগরীর রাজধানী বগুড়ার ঐতিহাসিক মহাস্থানগড়কে স-ুসজ্জিত ও আধুনিক করতে ব্যাপক উন্নয়নের উদ্যোগ গ্রহন করা হবে। যাতে করে ভ্রমনে আসা দেশ বিদেশের পর্যটকদের নিকট মহাস্থানগড় নির্দশন হয়ে থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রত্নতত্ত্ব অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব)হান্নান মিয়া, প্রত্নতত্ত্ব অধিদপ্তর রাজশাহী ও রংপুর অঞ্চল বগুড়ার আঞ্চলিক পরিচালক নাহিদ সুলতানা, প্রত্নতত্ত্ব অধিদপ্তর মহাস্থান যাদুঘর কাস্টোডিয়ান রাজিয়া সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এস এম বদিউজ্জামান প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও প্রতিমন্ত্রীর সফর সঙ্গীগণ। এর আগে শিবগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জানুয়ারি, ২১, ২০২১ at ১১:৩৬:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এমআরএইস