চৌগাছা পৌরসভা নির্বাচনে বিএনপির একক প্রার্থী চঞ্চল

আসন্ন চৌগাছা পৌরসভা নির্বাচনে বিএনপি তথা ধানের শীষ প্রতীকের একক প্রার্থী হয়েছেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক এবং চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল। শনিবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপাসনের কার্যালয় হতে দলীয় প্রত্যয়নপত্র তার হাতে তুলে দেয়া হয় বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।

আগামী ১৪ ফের্রুয়ারী অনুষ্ঠিত চৌগাছা পৌরসভা নির্বাচনে দলের একাধিক মনোনয়ন প্রত্যাশী ছিল। তবে স্থানীয় ভাবে সকলে এক সাথে বসে সকলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী হিসেবে আব্দুল হালিম চঞ্চলকে মনোনীত করে কেন্দ্রে প্রেরণ করা হয়। দলীয় সূত্র আরো জানিয়েছেন,নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত।

এক প্রতিক্রিয়ায় প্রার্থী আব্দুল হালিম চঞ্চল বলেন, জাতীয়তাবাদি দল বিএনপি দেশের গণ মানুষের আশা আকংখার একটি সংগঠন। আমি সেই দলের প্রার্থী হয়েছি। দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা এবং মানুষের ভোটাধিকার নিশ্চিতেই আমার নির্বাচনে প্রার্থী হওয়া। আগামী নির্বাচনে পৌরবাসি আমাকে নির্বাচিত করলে সন্ত্রাস, মাদকমুক্ত, আধুনিক এক পৌরসভা গড়ার লক্ষে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। উল্লেখ্য,আগামী ১৪ ফেব্রুয়ারি চৌগাছা পৌরসভায় ইভিএমএ ভোট গ্রহণ করা হবে।

জানুয়ারী, ১৬, ২০২১ at ২০:৪৬:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএমইউ/এমআরএইস