বাঘোপাড়া ক্রীড়াসংস্থার উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতায় শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

গতকাল বগুড়া সদরের বাঘোপাড়া মন্ডল পাড়া ক্রীড়া সংস্থার উদ্যোগে দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক, শীতবস্ত্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা ট্রাক মালিক সমিতি ও জেলা চামড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার। তিনি বলেন, সমাজের উন্নয়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। আজকের যুব সমাজ আগামী দিনের দেশ কান্ডারী। বাঘোপাড়া মন্ডলপাড়া ক্রীড়া সংস্থার সকল সদস্য সমাজের যে কোন ভাল কজে সব সময় আমাকে কাছে পাবে।

বিশিষ্ঠ ধারা ভাস্যকার লিখন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী ও আসন্ন ইউপি নির্বাচনে ৮নং গোকুল ইউপি সম্ভব্য চেয়ারম্যন প্রার্থী জিয়াউর রহমান জিয়া। তিনি অত্র ইউনিয়নের সকল উন্নয়ন ও সামাজিক কাজে সহযোগিতার আস্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া ময়না হোটেলের স্বত্তাধীকারী শ্রীকানা ইলাল ময়না, বগুড়া জেলা পিকাপ মালিক সমিতির সাধারন সম্পাদক মোশারফ হোসেন বুলবুল, বগুড়া শহর জাতীয় শ্রমিক লীগের আহবায় কজালাল উদ্দিন শেখ, বিশিষ্ট ব্যবসায়ী ওমর সরকার, ঝুমুর সরকার, ফরিদ জ্জামান, গোকুল ইউনিয়ন পরিষদেও প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, বগুড়া শহর সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সোহানুল ইসলাম সোহান, নাঈম হাসান নিরব, সৌমিক প্রমুখ। সার্বিক তত্বাবধানে ছিলেন শামীম হোসেন ও সুলতান মাহমুদ ইমরান। শেষে অতিথি বৃন্দ শীতবস্ত্র ও বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জানুয়ারী, ১৩, ২০২১ at ১৬:৪৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআইএস/এমআরএইস