মাদকবিরোধী পৃথক অভিযানে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার

চুয়াডাঙ্গার জীবননগর ও দর্শনা থানা পুলিশ মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করেছে। সেইসাথে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে দুই আসামি। শনিবার (৯ই জানুয়ারি) সকাল ও রাতে এসব মাদকদ্রব্য উদ্ধার এবং আসামিদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে এসআই আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম শনিবার রাত পৌনে ৯টার সময় জীবননগর থানাধীন মেদিনীপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ২৪ (চব্বিশ) বোতল ফেন্সিডিলসহ লতিফ গাজী নামের এক আসামিকে গ্রেফতার হয়। গ্রেফতারকৃত লতিফ গাজী মেদিনীপুর (স্কুলপাড়া) গ্রামের মৃত নিজামুদ্দিনের ছেলে।

একইদিন সকাল ১১টার সময় দর্শনা থানার পুলিশ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ মিলন হোসেন (১৯) নামের এক আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিলন দামুড়হুদা উপজেলার ঝাঝাডাঙ্গা (মাঝপাড়া) গ্রামের মঞ্জুর আলীর ছেলে। দর্শনা থানার এসআই সাইফুল ইসলাম এবং এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে দর্শনা থানাধীন নাস্তিপুর গ্রামস্থ কামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে অবস্থিত একটি আমগাছের নিচ থেকে এসব গাঁজা উদ্ধার এবং আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জীবননগর ও দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম এবং দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান তাদের থানায় মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানুযারি, ১০, ২০২১ at ১:৪০:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/এমটিআর/এমআরএইস