মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজের করনীয় বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

গতকাল বগুড়া সদরের গোকুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডে যুব সমাজের উদ্যোগে মাদক মুক্ত সমাজ গঠনে যুব সমাজের করনীয় আলোচনাসভা স্থানীয় ইউপি সদস্য সাজেদুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাবেক সেনা কর্মকর্তা আমিনুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ঠ পরিবহন ব্যাবসায়ী সমাজ সেবক জিয়াউর রহমান জিয়া বলেন, সঠিক নেতৃত্বই পারে মাদক মুক্ত সমাজ গড়তে।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মার্কা দেখে নয়, যোগ্য প্রার্থী দেখে ভোট দিবেন।

যারা আপনাদের সুখে দুঃখে পাশে থাকবে, মাদক, বল্য বিবাহ সহ সমাজ থেকে যে সব ধরণের অপকর্মের প্রতিবাদ ও প্রতিকার করতে পারবে, তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আপনাদের কথা দিচ্ছি, আমি যদি আসন্ন গোকুল ইউনিয়ন পরিষদ নিবার্চনে নির্বাচিত হয়, তাহলে আপনাদেরকে সাথে নিয়ে গোকুল ইউনিয়নকে একটি সুন্দর সন্ত্রাস দূর্নীতি ও মাদক মুক্ত ইউনিয়ন গড়ে তোলার লক্ষে কাজ করবো ইনশা আল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রফেসর এম ফারুক হোসেন, সাইফুল ইসলাম সাগর, পারভীন আক্তার, আলী হাসান, আমিনুল ইসলাম, এমরান আলী রনি, আবু সাইদ রবি, তৌফিকুর রহমান তনু, আপেল মাহমুদ সুজন, আশিকুর রহমান, সুলতান মাহমুদ শুভ, শাকিল, সোহানুর রহমান সোহান, মনিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জানুয়ারী, ০৯,২০২১ at ১৭:২১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআইএস/এমএমআর