শিবগঞ্জের আমতলীতে চেয়ারম্যান পদপ্রার্থী সাফি’র গণসংযোগ ও মতবিনিময়

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও শিবগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সাফিউল সরকার সাফি আমতলী গুড়াতে পাড়া জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লিদের সথে মতবিনিময় ও গণসংযোগ করেন।

শুক্রবার (০৮ জানুয়ারী) বাদ জুমা মতবিনিময় ও গণসংযোগকালে উপস্থিত মুসল্লিদ ও এলাকাবাসীর সার্বিক খোঁজ খবর নিয়ে সাফিউল সরকার সাফি উপস্থিত মুসল্লীদের দাবীর প্রেক্ষিতে বলেন, আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও ভিজিডি, ভিজিএফ, প্যাগনেন্সি ভাতাসহ সকল সরকারি সেবা বিনামূল্যে জনগণের নিকট পৌছে দিবো। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নমূলক কার্যক্রম ও সুযোগ সুবিধাও জনগণের দ্বারে পৌঁছে দিবো ইনশাআল্লাহ।

উক্ত মতবিনিময় ও গণসংযোগে উপস্থিত ছিলেন আমজাদ প্রাং, জিলেট প্রাং, মোকছেদ আলী, বাসেদ মন্ডল, হজরত আলী, খালেক প্রাং, হোসেন আলী, জামাল প্রাং, ঠান্ডু প্রাং, নাজমুল, আলহাজ্ব সিরাজ মন্ডল, ফাহিম, যুবলীগ নেতা জুয়েল, অপেল, নয়ন, লিটন, সুমন, জাহিদুল, মুক্তার, করিম, হোসেন প্রমূখ।

জানুযারি, ০৯, ২০২১ at ১:৫৮:৪২(GMT+06)
দেশদর্পণ/আক/আরআইআর/এমআরএইস