চিরবিদায় নিলেন আ.লীগ নেতা মশিয়ার রহমান

সভাপতির দায়িত্বের শেষ দিনেই পৃথিবী থেকে চিরবিদায় নিলেন বালিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মশিয়ার রহমান। বিদায় সংবর্ধনার পরিবর্তে বিদ্যালয় প্রাঙ্গণে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ টায় তার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বালিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন।

জানা যায়, মঙ্গলবার সকালে মশিয়ার রহমান হৃদরোগে আক্রান্ত হলে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে করোনারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ঐ দিন বিকালে তিনি মারা যান। মশিয়ার রহমান বালিয়াডাঙ্গা গ্রামে মরহুম নেছার আলী গুলদারের পুত্র। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি মা, স্ত্রী, এক পুত্র ও তিন কন্যা সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সদালাপি, পরউপকারী, শিক্ষানুরাগী, সমাজসেবক ও একজন ব্যবসাীয় ছিলেন। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বালিয়াডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের দীর্ঘদিন যাবত সভাপতির দায়িত্ব পালন করেছেন। বুধবার (৬ জানুয়ারী) বিদ্যালয়ের সভাপতি হিসাবে শেষ দিন ছিল। সেই দিনেই বিদ্যালয় মাঠে তার পৃথিবী থেকে শেষ বিদায়ের জানাযার নামাজ সম্পন্ন হয়েছে। মশিয়ার রহমান গ্রামের মানুষের অকৃত্রিম বন্ধু ছিলেন। তার মৃুত্যতে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য দলমত নির্বিশেষে অসংখ্য মানুষ তার বাড়ি ভিড় জমায় এবং জানাযার নামাজে এলাকা ও গ্রামের সহর্বাধিক মানুষ অংশ গ্রহণ করেছেন। জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মরহুমের জানায়ার নামাজে উপস্থিত ছিলেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, অবসারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওলিয়ার রহমান, বাঁকড়া উপজেলা বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আকবর হোসেন জাপানী, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, যুগ্নসম্পাদক ও ইউপি চেয়ারম্যান নিছার আলী, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মোস্তফা আসাদুজ্জামান, সাবেক চেয়ারম্যান গাজী আব্দুস সাত্তার, সাবেক চেয়ারম্যান মাওলানা মতিউর রহমান, বাঁকড়া বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক বজলুর রহমান, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাশেম আলী মোড়ল, অধ্যক্ষ সামছুর রহমান, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, আজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা আলহাজ্ব কওছার আলী, মাস্টার আনিছুর রহমান, মাওলানা আব্দুল গণি বাসারী, মাস্টার মনিরুল ইসলাম প্রমূখ।

জানুয়ারী, ০৬, ২০২১ at ১৭:২৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএ/এমএমআর