যশোরে তরুনী অপহরন অভিযোগ মামলা গ্রেফতার-১

ফেসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে বিয়ের প্রলোভন দিয়ে ঋতু বসু (১৭) নামে এক তরুনীকে প্রকাশ্যে অপহরনের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। ঘটনাটি যশোর সদর উপজেলার জিরাট ঘোষপাড়ার । মামলায় আসামী করা হয়েছে, সাতক্ষীরা জেলার তালা উপজেলার ধুলোন্ডা গ্রামের জয়দেব চক্রবর্তীর ছেলে বিশ^জিৎ চক্রবর্তী,কেষ্ট চক্রবর্তীর ছেলে নেপাল চক্রবর্তী ও অভয় চক্রবর্তীর ছেলে তপন চক্রবর্তীসহ অজ্ঞাতনামা ৩/৪জন। পুলিশ নেপাল চক্রবর্তীকে গ্রেফতার করেছে।

সদর উপজেলার জিরাট ঘোষপাড়ার পরিতোষ বসুর ছেলে দুলাল বসু সোমবার কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন,তার মেয়ে ঋতু বসু রুপদিয়া শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ে লেখাপড়া করে।

আসামী বিশ্বজিৎ চক্রবর্তীর সাথে তার ফেসবুকের মাধ্যমে পরিচয়। পরিচয়ের সূত্র ধরে বিশ্বজিৎ চক্রবর্তী ঋতু বসুকে বিয়ের প্রলোভন দেখায়। গত ৩১ ডিসেম্বর সকালে ঋতু বসু কেনাকেটার জন্য যশোরের উদ্দেশ্যে বাড়ি হতে বের হয়। বেলা ১১ টায় তিনি রুপদিয়া বাজার বাসস্ট্যান্ডের পশ্চিম পাশের্^ ইজিবাইকের জন্য অপেক্ষা করতে থাকে।

হঠাৎ বিশ্বজিৎ চক্রবর্তীসহ তার সহযোগীরা নাম্বার বিহীন সাদা রংয়ের মাইক্রোবাস নিয়ে ঋতু বসুকে বিয়ের প্রলোভন দিয়ে মাইক্রোবাসে তুলে যশোরের দিকে চলে আসে।

বিষয়টি জানার পর আসামীদের বাড়িতে গিয়ে মেয়েকে ফেরত চাইলে তারা মেয়ে ফেরত দেবেনা বলে জানালে কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের নাম উল্লেখসহ তাদের সহযোগী অজ্ঞাতনামা জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মঙ্গলবার সাতক্ষীরা তালা উপজেলার ধুলোন্ডা গ্রাম থেকে নেপাল চক্রবর্তীকে গ্রেফতার করে। তাকে আদালতে সোপর্দ করে।