রানীশংকৈলে সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৫ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলা আ’লীগের সাবেক সহ- সভাপতি, ইউপি চেয়ারম‍্যান বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী (৭৬) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার বলিদ্বারা গ্রামে। তিনি স্ত্রী দুই পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষি রেখে গেছেন।

জানা গেছে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী মটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে (হরিপুর- রাণীশংকৈল) মহাসড়কে উঠার সময় একটি চলন্ত নছিমনের সাথে তাঁর সংর্ঘষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন তাঁকে রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কর্তব‍্যরত চিকিৎসকের পরামর্শে তাঁকে দিনাজপুর মেডিক‍্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত‍্যু হয়। এ ঘটনায় রানীশংকৈল থানা পুলিশ নছিমনটিকে আটক করেছে। মরহুম বীর মুক্তিযোদ্ধাকে এদিন বিকেল ৫ টায় পারিবারিক কবরস্থানে প্রমম জানাযায় রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানো হয়। এ সময় উপজেলা প্রশাসন,পুলিশ কর্মকর্তা ও আ’লীগ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। পরে রাত ৮ টায় বলিদ্বারা হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে ঐ কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও আ’লীগ গভীর শোক প্রকাশ করেছে।