চৌগাছায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশাল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

যশোরের চৌগাছায় নানা আয়োজনের মধ্য জাতীয়তাবাদি ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চৌগাছা উপজেলা ও পৌর ছাত্রদলের পদ বঞ্চিত নেতাকর্মীদের উদ্যোগে জন্মদিনের কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, স্বেচ্ছায় রক্তদান, দুস্থ্যদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেলে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে তা বাজারের প্রধান প্রধান সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ছাত্রনেতা আল আমিন ইসলাম তুহিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র ও সাবেক ছাত্রনেতা সেলিম রেজা আওলিয়ার।

অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মাসুদুল হাসান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক প্যানেল মেয়র সাহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহেদ, সাবেক ছাত্রনেতা আরিফুল ইসলাম ওয়াসিম, ছাত্রনেতা মোঃ আব্দুল্লাহ, ইমরান হোসেন, বিপুল হোসেন, মেহেদী হাসান শয়ন, বিপ্লব হোসেন, বিরুজ মিয়া, নাজমুল হোসেন, খালেদুর রহমান, আল আমিন, নাজমুল হোসেন, বিএম বাবু, রবিউল ইসলাম, তাজমুন আমিন ইমন, সাকিল হোসেন, আবু হানিফ, যুবনেতা কামরুল ইসলাম, মনিরুল ইসলাম, রাজু আহমেদ, আজমির হোসেন, রাসেল হোসেন প্রমুখ।

এ সময় বিএনপি নেতা খাইরুল ইসলাম, বিএম আজিম উদ্দিন, আদুল লতিফ লতা, আবু সালাম, মুসা খা, মজনুর রহমান, মহিদুল ইসলাম, মাষ্টার শহিদুল ইসলাম, এসএম মিলন, রবিউল ইসলামসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে নেতৃবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এরপর অনুষ্ঠিত হয় বিশেষ দোয়া মাহফিল। দোয়া মাহফিল পরিচালনা করেন পাঁচনামনা পৌর জামে মসজিদের ইমাম মাওঃ শাহীনুর রহমান। দোয়া মাহফিল শেষে ছাত্রনেতা ও ছাত্রদলের কর্মী সমার্থকরা স্বেচ্ছায় রক্তদান করেন। পড়ন্ত বিকেলে দলীয় কার্যালয়ের নিচে (কাঁচা বাজারস্থ্য) উপজেলার গরীব দুস্থ্যদের মাঝে শীত বস্ত্র ও মাস্ক বিতরণ করেন নেতৃবৃন্দ।

জানুয়ারি, ০১, ২০২১ at ২০:২৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএমআই/এমআরএইস