যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদে টাই

যশোর সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদে টাই হয়েছে। এ পদের ২ প্রার্থী দৈনিক ইত্তেফাকের যশোরস্থ স্টাফ রিপোর্টার ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও ডিবিসি টেলিভিশনের যশোর প্রতিনিধি সাকিরুল কবির রিটন সমান সংখক ৩৪ ভোট করে পাওয়ায় এ পদে আবার ভোট গ্রহণ করা হবে। আগামী ২ জানুয়ারি এই নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহন করা হবে  সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ।

আজকের নির্বাচনে অন্যান্য পদগুলোর মধ্যে যুগ্ম সম্পাদক পদে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাজের কথার চিফ রিপোর্টার তবিবর রহমান। এ পদে তার একমাত্র প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের ফটোসাংবাদিক ইমরান হাসান টুটুল  ২৮ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন দৈনিক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার স্বপ্না দেবনাথ। তিনি পেয়েছেন ৪৭ ভোট । তার  প্রতিদ্বন্দ্বী দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার মিরাজুল কবীর টিটো ২১ পেয়েছে পরাজিত হয়েছেন । নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন দৈনিক যশোর পত্রিকার চিফ রিপোর্টার ডিএইচ দিলশান  ও  নিউজ ২৪ টেলিভিশন-এর যশোর প্রতিনিধি রিপন হোসেন। দিলশান ৪২ ও রিপন ৪১ ভোট পেয়েছেন। এ পদে পরাজিত হয়েছেন দৈনিক স্পন্দনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন। তিনি পেয়েছেন ২৮ ভোট।

এর আগে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন দৈনিক পূর্বাঞ্চলের যশোর প্রতিনিধি প্রদীপ ঘোষ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের কথার বার্তা সম্পাদক এইচ আর তুহিন । নির্বাচন পরিচালনা করেন সাংবাদিক  রুকুনউদ্দৌলাহ, শাহাদত হোসেন কাবিল ও মনি রুলইসলাম।