দেশের শান্তি শৃঙ্খলায় বিঘ্ন ঘটাতে চাইলে যুবলীগ ঘরে বসে থাকবে না ‘সুমন কুমার সাহা’

জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জয়পুরহাটে যুবলীগের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনায় জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারও সেখানে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
যশোরে কোটি টাকার হেরোইনসহ আটক সাত
কারাগার থেকে বেরিয়েই চেয়ারম্যানের সংবাদ সম্মেলন, নির্দোষ দাবি

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান সরকার হিটলু, সহ-সভাপতি হাসানুল ইমাম রবিন, মোখলেছার রহমান ডেভিড, গৌতম মজুমদার বাপন, রেজাউল করিম রেজা, সদর উপজেলা যুবলীগের সভাপতি অশোক কুমার ঠাকুর, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন, পাঁচবিবি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিন্নুর, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অধিকারী, সাজিদ রাব্বি রাহাত, শাহাদাৎ হোসেন, পৌর যুবলীগের সভাপতি ইজাহারুল ইসলাম ডাবলু, সাধারণ সম্পাদক ওলিউজ্জামান বাপ্পি, যুগ্ম সম্পাদক রিংকু ঠাকুর সহ জেলা, উপজেলা, পৌর, ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশ কালে জেলা যুবলীগ সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যকে কেন্দ্র করে সারা বাংলাদেশে যে অরাজকতা সৃষ্টি করার নীল নকশা তৈরী করছে স্বাধীনতা বিরোধী অপশক্তি, কিন্তু তারা মনে হয় ভুলে গেছে বঙ্গবন্ধুর বাংলাদেশে সাম্প্রদায়িকতা, মৌলবাদ ও জঙ্গিবাদের কোন স্থান নেই, যুবলীগ রাজপথ থেকেই গড়ে উঠেছে নতুন করে রাজপথে নামার কিছু নেই। মৌলবাদী, ধর্মব্যবসায়ী ও বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের উদ্যেশে তিনি আরো বলেন যুবলীগকে রাজপথে নামতে বাধ্য করাবেন না, দেশের শান্তি শৃঙ্খলায় বিঘœ ঘটাতে চাইলে যুবলীগ ঘরে বসে থাকবে না, দিবারাত্রী রাজপথে থেকে থেকে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক শক্তিকে দেশের মাটি থেকে বিতারিত করা হবে বলেও হুশিয়ারী দেন তিনি।

নভেম্বর, ৩০, ২০২০ at ১৮:৩৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জপ্র/এমআরআই