যশোরে কোটি টাকার হেরোইনসহ আটক সাত

যশোরে এক কেজি দুইশ গ্রাম হেরোইনসহ সাতজনকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে যশোর শহরতলী পুলেরহাট থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৪৪), আলাউদ্দিনের ছেলে ওয়াসিম উদ্দিন আহম্মেদ (৪৫), পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃর্ধা (৪৪), যশোর শহরের শংকরপুর রামকৃষ্ণগরের আঃ রশিদ মাষ্টারের ছেলে ফারুক হোসেন (৩৮), রাজশাহীর মোহনপুর উপজেলার বড়ইপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী ড্রাইভার (৩৫), যশোর শহরের পুরাতন কসবা এলাকার মনিরুজ্জামানের ছেলে তাহেরউজ্জামান (৪২) ও মনিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আব্দুল হোসেনের ছেলে ফজর আলী (২৭)।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক এম সারোয়ার হুসাইন জানান, রোববার বিকেলে র‌্যাবের আভিযানিক দল গোপন খবর পায় বেনাপোল থেকে মাইক্রোবাসে বিপুল পরিমাণ মাদক নিয়ে রাজশাহীর উদ্দেশ্যে রওনা করেছে। তাৎক্ষনিকভাবে যশোর- বেনাপোল মহাসড়কের পুলেরহাট বাজারের মিথুন টিম্বার ওয়াল্ড দোকানের সামনে একটি চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় সন্দেহজনক একটি কালো রঙের মাইক্রোবাস তল্লাশি করে সাতজনকে এক কেজি ২শ’ গ্রাম হেরোহিনসহ আটক করা হয়। মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে। আটক আসামিদের নামে যশোর কোতয়ালি থানায় মামলা প্রক্রিয়াধীন।

২৯ নভেম্বর, ২০২০ at ২২:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর