যশোরের চাঁচড়া ইউপি যুবমহিলা লীগের হুরি সভাপতি সাথী সম্পাদক

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নে যুবমহিলা লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভাতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মী সম্মেলন হয়। সম্মেলন থেকে সালমা ইয়াসমিন হুরিকে সভাপতি ও সুলতানা রানী সাথীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়।

কর্মী সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। প্রধান বক্তা ছিলেন যুবমহিলা লীগের জেলা সভাপতি ও ঝিকরগাছা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মঞ্জুন্নাহার নাজনীন সোনালী।

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবমহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকলিমা টুটুল লাকি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা খায়রুজ্জামান রয়েল, সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু ও চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান।

সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সালমা ইয়াসমিন হুরির সভাপতিত্বে বক্তব্য রাখেন এম এম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, যবিপ্রবি হল শাখা ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে শান্ত, ছাত্রলীগ নেতা রহুল ও কামরুজ্জামান সানি।

২৮ নভেম্বর, ২০২০ at ১৯:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/এমএআর