জয়পুরহাটে ছাত্রদলের মিছিলে পুলিশি বাধা

ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনের ভোট বাতিলসহ সারা দেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের ও গ্রেপ্তারের প্রতিবাদে জয়পুরহাট জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। বুধবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে ছাত্রদল নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। বিক্ষোভ মিছিলটি করতে না পেরে পুলিশ বেষ্টনীতে বিভিন্ন দাবিতে স্লোগান দেয় নেতাকর্মীরা।

আরও পড়ুন:
রাজগঞ্জের মাঠে মাঠে সারি বদ্ধ ভাবে রসুন রোপনে ব্যস্ত কৃষকরা
যশোরের কাশিমপুর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত
শিবগঞ্জে ২টি পাকা রাস্তার উদ্বোধন

পরে জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, সাবেক জেলা বিএনপির সহ সভাপতি ফজলুর রহমান,আমিনুল হক বকুল, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, জেলা যুবদলের সহ সভাপতি আবু রায়হান উজ্জল প্রধান, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মুশফিক আলম বুলু, সহ সভাপতি শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান, কলেজ ছাত্রদল নেতা রেজাউল করিম রেজা,পিয়াস আহম্মেদ, পৌর ছাত্রদল নেতা হাসানুল বান্না হাসান, আলআমিন প্রমুখ।

বক্তারা বলেন, উদ্দেশ্যে প্রণোদিতভাবে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলায় আসামি করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দুই উপ নির্বাচনের ফলাফল বাতিলের দাবি জানান তারা।

১৮ নভেম্বর, ২০২০ at ১৯:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকে/আরএইচ