যশোরের কাশিমপুর ইউনিয়নে আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত

যশোরের কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার খোজারহাট মাধ্যমিক মাঠে এ কর্মীসভা হয়।
কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, কচুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদ হোসেন, জেলা যুবলীগের সদস্য ওয়াহিদুজ্জামান বাবলু ও কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুর রহমান শহীদ।

কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কোবাদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইনতাজ আলী, বন ও পরিবেশ সম্পাদক লিয়াকত আলী, ক্রীড়া সম্পাদক নিমাই চন্দ্র, সদর উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আব্দুস সোবহান ও কাশিমপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ইবাদ আলী।

আরও পড়ুন:
পাইকগাছায় মানব পাচার মামলায় স্বামী-স্ত্রী আটক
জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, ঘাতক স্বামী পলাতক
মহেশপুরে ট্রাক ও মটর সাইকেলের মুখো-মুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১

কর্মসভায় নেতৃবৃন্দ আওয়ামী আরো শক্তিশালী ও গতিশীল সংগঠনে পরিণত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কাশিমপুর ইউনিয়নে মেহেদী হাসান মিন্টুকে নৌকা প্রতিকে মনোনয়ন পেতে ঐক্যবদ্ধভাবে তার পক্ষে অবস্থান নেয়ার নির্দেশনা দেন। মেহেদী হাসান মিন্টু নৌকা প্রতিক পেয়ে বিজয়ী হলে কাশিমপুর ইউনিয়নের চেহেরা পাল্টে যাবে। কাশিমপুর হবে মডেল, শান্তি ও স্বস্তির ইউনিয়ন।

১৮ নভেম্বর, ২০২০ at ১৯:২০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/আরএইচ