বাঘারপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু শিক্ষার্থী নিহত

যশোরের বাঘারপাড়ায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সোয়াইব হোসেন (১০) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে বাঘারপাড়া-খাজুরা সড়কের নলডাঙ্গা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক ট্রাক ড্রাইভার ও হেলপারকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত সোয়াইব উপজেলার রায়পুর ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে রায়পুর হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনটি বাইসাইকেলযোগে তিনজন শিশু রায়পুরের দিকে যাচ্ছিল। নলডাঙ্গা এলাকার শামসুর রহমানের দোকানের পাশে পৌছালে বাঘারপাড়ার দিক থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-ট-১৬-২৮০২) নাম্বারের একটি ধান বোঝাই ট্রাক তাদের কাছাকাছি এসে হর্ণ দেয়। একই সাথে সোয়াইবের বুকের উপর দিয়ে ট্রাক উঠিয়ে দিলে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘাতক ট্রাক ড্রাইভার নারিকেলবাড়িয়া এলাকার মৃত ধীরেন অধিকারীর ছেলে পলাশ অধিকারী ও একই এলাকার আমিনুল হোসেনের ছেলে বায়েজিদকে ঘটনাস্থল থেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। একইসাথে ট্রাকটিও পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নিহতের চাচা মঞ্জুর হোসেন জানিয়েছেন, সোয়াইব সকালের খাবারের উদ্দেশ্যে মাদ্রাসা থেকে বাড়ি আসে। খাবার খেয়ে সাথে দুপুরের খাবার নিয়ে বাইসাইকেলযোগে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা হয়। সকাল সাড়ে ৯ টার দিকে খবর আসে সোয়াইব ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়েছে। সোয়াইবের বাবা একজন কৃষক। তারা তিন ভাই বোন।

রায়পুর ক্যাম্পের সহকারী অফিসার ইনচার্জ মতিয়ার রহমান জানিয়েছেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে নিহতের পরিবার ও ট্রাক মালিকেরা কথা বলে মিমাংসার চেষ্টা করছে। নিহতের পরিবার মামলা করলে, মামলা নেয়া হবে।

এদিকে নিহতের খবর পেয়ে এলাকায় চলছে শোকের মাতম। কান্নায় ভেঙে পড়ে সোয়াইবের পরিবার ও স্বজনেরা।

১০ নভেম্বর, ২০২০ at ১৮:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর