চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

যশোরের চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ডিভাইন সেন্টারে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আলী আকবর চুন্নু।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনছারুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন মোল্লা, সহ-সাধারণ সম্পাদক আঃ জব্বার খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির (খুলনা বিভাগ) সহ-সাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভূইয়া, নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শামীম কবির।

অন্যানের মধ্যে বক্তব্য দেন যশোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম মানিক, চৌগাছা উপজেলা যুবদলের সভাপতি ও কৃষক দলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, পৌর কাউন্সিলর আনিছুর রহমান প্রমুখ। এ সময় উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিটের যুবদলের শতশত নেতাকর্মী উপস্থিথ ছিলেন।

নেতৃবৃন্দ এ সময় বলেন, বর্তমান অবৈধ সরকার বন্দুকের নলের জোরে ক্ষমতার মসনদে বসে আছে। এ দেশের সাধারণ মানুষের সাথে সরকারের কোন সম্পর্ক নেই। আজ সরকারের বিপক্ষে যে ব্যাক্তিই কথা বলুক না কেন তাকে কোন না কোন ভাবে হয়রানীর শিকার হতে হচ্ছে। দেশে এক ব্যাক্তির শাসন চলছে উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, আমরা যুবারাই পারবো এই সরকারকে অবৈধ ক্ষমতার মসনদ থেকে নামাতে।

যুবনেতাদের উদ্যেশে নেতৃবৃন্দ বলেন, সকল ভেদাভেদ ভুলে সকলে এক কাতরে সামিল হতে হবে। সীমান্তবর্তী উপজেলা চৌগাছা থেকেই স্পাত কঠিন আন্দোলন গড়ে তুলতে হবে, যে আন্দোলনে সরকার অবৈধ ক্ষমতার মসনদ ছেড়ে পালাতে বাধ্য হবে। আগামী দিনে কেন্দ্র থেকে যে ধরনের কর্মসূচি আসুক না কেন তা কঠোর ভাবে পালনের আহবান জানানো হয়।

সভা শেষে চৌগাছা উপজেলা ও পৌর যুবদলের বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়।

এদিকে দীর্ঘদিন পর বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদি যুবদলের কর্মীসভা হওয়ায় নেতাকর্মীদের মাঝে এক ধরনের উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা যায়।

স্বল্প সময়ের মধ্যে কর্মী সভা আহবান করা হলেও উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের শতশত নেতাকর্মী সভায় অংশ নেয়। সকাল ৮ টা থেকে সভাস্থল ডিভাইন সেন্টারে উপস্থিত হতে থাকে নেতাকর্মীরা। বেলা বাড়ার সাথে সাথে নেতাকর্মীর সংখ্যাও বাড়তে থাকে। সভা শুরু হলে নেতাকর্মীর চাপ সভাস্থল ছাড়াও সেন্টারের আশপাশ ও মেইন সড়কে ছড়িয়ে পড়ে। এক সময় কর্মী সভা জনসভায় রুপ নেয়।

০৯ নভেম্বর, ২০২০ at ১৯:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমএআর