বেনাপোলে শেখ হেলাল উদ্দিন এমপির রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান

বেনাপোলে শার্শা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শেখ হেলাল উদ্দিন এমপি ও তার পরিবারের রোগ মুক্তি কামনায় এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) বিকেলে বেনাপোল পৌর আওয়ামীলীগের কার্যালয়ে শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল আলমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আশরাফুল আলম লিটন।
অারও পড়ুন:
স্বামীকে লুকিয়ে বিবাহ বহির্ভূত পরকীয়ায় মেতেছেন অভিনেত্রী শ্রীলেখা
নতুন প্রেমে মগ্ন শ্রাবন্তী চক্রবর্তী! 
চৌগাছায় পিকুল নামের এক কৃষককে কুপিয়ে হত্যা

তিনি বলেন, ৭৫ এ বঙ্গবন্ধু হত্যাকান্ডের পর যখন পাকিস্তানি ভাবধারায় একটি চক্র দেশ পরিচালনার অপচেষ্টা করছিল সেই ক্রান্তি লগ্নে ১৯৮১ সালে জাতির জনকের কন্যা শেখ হাসিনা স্বদেশ ফিরে ডুবন্ত আওয়ামীলীগের হাল ধরেন। এবং এই বাংলার পথে প্রান্তরে শত শত মাইল পাঁয়ে হেঁটে দলটিকে পুর্নরোজ্জিবিত করে তোলেন। আর এই দুরুহ কাজে সেই সময়কার খুলনা বিভাগের সকল জেলা উপজেলা মাঠ ঘাট চষে বেড়িয়েছেন শেখ পরিবারেরই আরেক কৃতি সন্তান শেখ আবু নাছেরের পুত্র শেখ হেলাল উদ্দিন। আজ তিনি স্ব-পরিবারে মরন ব্যাধি করোনায় আক্রান্ত। আমরা দেশ জাতির স্বার্থে তার রোগ মুক্তি প্রার্থনা করছি পরম করুনাময় আল্লাহর দরবারে।

এসময় আরও বক্তব্য রাখেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টার, শার্শা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, শার্শা ট্রাক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি ইব্রাহীম, শার্শা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরিফুর রহমান, ছাত্র নেতা দুলোক শরীফ। উপস্থিত ছিলেন, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু, পৌর আওয়ামীলীগ নেতা মতিয়ার রহমান মধু, মোজাফফার হোসেন, পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, বেনাপোল পৌর কাউন্সিলার মিজানুর রহমান প্রমুখ।

০৯ নভেম্বর, ২০২০ at ১৯:০৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমএস/আরএইচ