দেয়াড়া ইউনিয়নের মানুষের ভাল বাসায় শিক্ত হলেন চেয়ারম্যান আনিছ।

করোনায় এই মহামারী পরিস্থিতি ইউনিয়নবাসীর সেবা করে স্বর্ণ পদক পাওয়া যশোর সদরের দেয়াড়া মডেল ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান আনিছকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকালে ইউপি ভবন চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুনছুর আলী।

অনুষ্ঠানের মধ্যমণি সংবর্ধিত নেতা দেয়াড়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন মানুষের জন্য, জনগণের জন্য কাজ করে গেছেন। তার একজন কর্মী হয়ে আমিও জনগণের জন্য রাজনীতি করে যাচ্ছি। করোনাকালে ইউনিয়নবাসীর সেবা দিতে গিয়ে বাড়িঘর ছেড়ে ইউনিয়ন পরিষদে রাতের পর রাত পার করেছি।

অনাহারে-অর্ধাহারে থাকা মানুষের খোঁজ নিয়ে রাতে চুপিসরে তাদের ঘরে খাবার পৌছে দিয়েছি। এজন্য বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম তাকে স্বর্ণ পদকে ভূষিত করেছেন। তিনি বলেন, এই অর্জন আমার একার নয়। আমার সাথে ইউপি সদস্য, আনসার, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ কাজ করেছে। সর্বপরি ইউনিয়নবাসী কাজ করেছেন।

এজন্য এই অর্জন ইউনিয়নবাসীর। তিনি আগামী দিনেও এভাবে মানুষের জন্য কাজ করে যেতে সকলের কাছে দোয়া কামনা করেন।সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়নর আওয়ামীলীগের সভাপতি মুনছুর আলী আরও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তোরাব আলী, সদর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাাদক সেলিম রেজা লিন্টু।গ্রাম্য ডাক্তার কল্যাণ সমিতির সভাপতি রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে প্রধান শিক্ষক শামসিয়া পারভীন, মাধ্যমিক শিক্ষকদের পক্ষ থেকে বাজেদূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি মেম্বার ইসমাইল হোসেন, মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি মেম্বার মতিয়ার রহমান, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইয়ারুল হক জুয়েল। ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম,মানিক সদস্য সাদ্দাম হোসেন,জসিম উদ্দিন, অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।