প্রবাসীর ভাইয়ের স্ত্রী অসামাজিক কাজে লিপ্ত : দেবরের সাংবাদিক সম্মেলন

বগুড়ার শিবগঞ্জ সোনালী ব্যাংক চত্বরে উত্তর শ্যামপুর গ্রামের প্রবাসী রেজ্জাকুলের ছোট ভাই মোঃ আলী রেজা এক সংবাদ সম্মেলনের আয়োজনে করেন। সংবাদ সম্মেলনে তিনি লিখিত ভাবে বলেন, আমার বড় ভাই মোঃ রেজ্জাকুল ইসলাম কয়েক বছর আগে তার স্ত্রী মোছাঃ রুবি বেগমকে রেখে বিদেশে যায়। আমার ভাই বিদেশে যাওয়ার পর থেকে রুবি বেগমের চলাফেরা কথাবার্তা ভাব ভঙ্গিতে সন্দেহ হলে আমার পরিবারের পক্ষ থেকে তাকে ভালভাবে চলাফেরা করার জন্য পরামর্শ প্রদান করা হয়।

এ পরিপ্রেক্ষিতে রুবি আমাদের উপর ক্ষিপ্ত হয়ে থাকে। এক পর্যায়ে গত ৩০ অক্টোবর রাত অনুমান ১২টার দিকে উত্তর শ্যামপুর গ্রামের মৃত আব্দুল ছাত্তার পুত্র মাসুদ রানার সাথে রুবি তার শয়ন কক্ষে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়। এসময় গ্রামবাসী রুবিকে ও তার প্রেমিককে আটক রেখে শিবগঞ্জ থানা পুলিশ কে খবর দিলে থানা পুলিশ মাসুদ ও রুবিকে থানায় নিয়ে আসে।

থানা পুলিশ ঘটনাটি তদন্ত করে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে ২৯০ ধারা মামলা রুজু করে, বিজ্ঞ আদালতে প্রেরণ করেন। আদালত থেকে জামিনে এসে রুবি বেগম আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, মোকদ্দমা দিয়ে হয়রানি করবে বলে দাবান শাসান করছে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, রুবি অসামাজিক কাজে লিপ্ত থাকার কারণে আমার ভাই রেজ্জাকুল ইসলাম মুখলজ্জায় রুবি তার দুই ভাইয়ের স্বাক্ষাতে নিজেই তার স্বামীকে তালাক প্রদান করেন।