নৌকা বাইচ খেলাকে কেন্দ্র করে ইন্টারনেট ব্যবসায়ীকে পিটিয়ে জখম

বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের নয়-আনা মাঝপাড়া নদীর ঘাটে প্রশাসনের অনুমতি ছাড়া আয়োজিত নৌকা বাইচ খেলাকে কেন্দ্র করে ইন্টারনেট ব্যবসায়ীকে পিটিয়ে জখম করার খবর পাওয়া গিয়েছে। ঘটনার প্রতিকার চেয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, গত ১৩ অক্টোবর (মঙ্গলবার) উপজেলার মাঝপাড়ায় নৌকা বাইচ খেলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইন্টারনেট ব্যবসায়ী মেহেদী হাসান লেলিনকে মারপিট করে গুরুতর জখম করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভিযোগ সুত্রে জানা যায়, গুজিয়ার ব্যবসায়ী শফিকুল ইসলাম শান্তু নয়-আনা মাঝপাড়া গ্রামের করতোয়া নদীর তীরে প্রশাসনের অনুমতি না নিয়েই সিরাজুল ইসলাম, শাকিল মিয়া, বিটল মিয়া, ফারুক মিয়া, মতিনুর রহমান, লাবলু মিয়া, ইবাদুল ইসলাম ও কামালের সহযোগীতায় নৌকা বাইচ খেলার আয়োজন করে। খেলায় মোটরসাইকেল গ্যারেজ করাকে কেন্দ্র করে উপরোক্ত আয়োজ করা মেহেদি হাসান লেলিনের উপর হামলা করেন। এতে সে গুরুতর আহত হয়। পরবর্তীতে লেলিন বাদী হয়ে সিরাজুল ইসলাম, শাকিল মিয়া, বিটল মিয়া, ফারুক মিয়া, মতিনুর রহমান, লাবলু মিয়া, ইবাদুল ইসলাম ও কামালের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দাখিল করে।

হামলার বিষয়ে আয়োজক শফিকুল ইসলাম শান্তু এ প্রতিবেদককে বলেন, বিষয়টি আমার জানা নেই, খেলায় জয় পরাজয়কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়েছে মাত্র। যেহেতু লেলিন অন্যকোন ভাবে আহত হয়েছে সেহেতু আমি তার চিকিৎসার সার্বিক খোঁজ-খবর রাখছি। অভিযোগকারী মেহেদী হাসান লেলিন বলেন, বিনা উস্কানিতে আমার উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করেছে, আমি প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, প্রশাসনের অনুমতি না নিয়ে নৌকা বাইচ খেলার আয়োজন করা হয়েছিলো, মারপিট সংক্রান্ত অভিযোগটি পেয়েছি, তদন্ত সাপেক্ষে সকল বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৬ অক্টোবার, ২০২০ at ১৬:১৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআই/এমএএস