সিরাজগঞ্জ-১ আসনে বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনে আগামী ১২ নভেম্বর উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি প্রার্থী সেলিম রেজা। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে জেলা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম এবং জেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার আবুল হোসেনের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়ন জমার সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু যুগ্ন সম্পাদক নূর কায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফা জামান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা বলেন, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছি। সুষ্ঠু নির্বাচন হলে নিশ্চিত বিজয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি আরো বলেন, ভোটাররা যদি কেন্দ্রে আসতে পারে, তাহলে এখানে ধানের শীষের বিজয় সুনিশ্চিত। এর আগে সোমবার (১২ অক্টোবর) দুপুরে এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় কাজিপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে রির্টানিং অফিসার বরাবরে মনোনয়নপত্র দাখিল করেন।

গত ১৩ই জুন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুজনিত কারণে আসনটি শূন্য হয়। আগামী ১২ নভেম্বর সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের মোট ১৭১টি কেন্দ্রে ৩ লাখ ৬৪ হাজার ৭৬৪ ভোটার তাদের ভোট প্রদান করবেন।

১৩ অক্টোবার, ২০২০ at ১৬:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/এমএএস