জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

বগুড়ার শিবগঞ্জের জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলেছেন এলাকাবাসী। এলাকাবাসী সূত্রে জানা যায়, জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের অবৈধ প্রভাব খাটিয়ে নিয়োগ বানিজ্য, শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষার ফরম ফিলআপের বেশি টাকা উত্তোলন।

করোনাকালিন সময়ে স্কুলে নিয়মিত মনিটরিং না করা, জেএসসি পরীক্ষার রেজিষ্ট্রেশনে নিয়মবহির্ভূত ভাবে বেশি টাকা উত্তোলন, অনলাইনে ক্লাস না নেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তার বিরুদ্ধে। ঐ স্কুলের একাধিক ছাত্র জানান, এসএসসির ফরম ফিলআপ বাবদ ২১ থেকে ২৫’শ টাকা করে নেয়া হয়েছে তাদের থেকে। শুধু তাই নয় প্রশংসা পত্র নিতে গেলেও বাড়তি টাকা দিতে হয় ছাত্রদের।

এদিকে চলমান করোনা পরিস্থিতিতে অনলাইনে ক্লাস কার্যক্রম পরিচালনা না করে রাজনীতিতেই বেশি সময়পার করছেন তিনি এমন অভিযোগও করেছেন অনেকে। এ ব্যাপারে প্রধান শিক্ষক রেজাউল করিম জানান, আমার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা। করোনা কালীন সময়ে অনলাইন ক্লাস পরিচালনার জন্য আগামী শনিবার মিটিং দেয়া হবে।

প্রশংসা পত্র নিতে টাকা গ্রহণ করেন কি’না এমন প্রশ্ন করলে তিনি বলেন, প্রশংসা পত্র বাবদ ৩০০ টাকা করে নেয়া হয়। এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

০৫ অক্টোবার, ২০২০ at ১৭:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরআই/এমএএস