রাজশাহীতে ফুটপাত দোকানীকে ছুরিকাঘাত করে হত্যা, গ্রেফতার-২

রাজশাহী মহানগরীতে আদর (২৪) নামের এক ফুটপাত দোকানীতে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার দিবাগত রাত ১১টার দিকে মহানগরীর রাজপাড়া থানাধীন ভেড়িপাড়া মোড়ে রাজশাহী ডিআইজি অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত আদর রাজপাড়া থানাধীন হেলেনাবাদ স্কুলের পেছেনের এলাকার আব্দুল গফুরের ছেলে।

এ ঘটনায় নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় ছয়জনসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় রফিকুল ইসলাম দর্পন ও বাপ্পারাজ নামে দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ এদিকে মঙ্গলবার দুপুরে নিহতের লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত আদরের ভাই দুলাল জানায়, ভেড়িপাড়া মোড়ে ফুটপাতের উপর পান-সিগারেটের ব্যবসা করতেন আদর। তার দোকানে বাকি খায় বখাটে তুহিন, সাব্বিরসহ কয়েকজন যুবক। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। পরে সোমবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আদর রহমান দোকান থেকে বাড়ি ফেরার সময় কয়েকজন বখাটেরা মিলে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, দোকানে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে কয়েকজন বখাটে যুবকদের ছুরিকাঘাতে যুবক আদর রহমান নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই কর্মকর্তা।

২৯ সেপ্টেম্বর, ২০২০ at ১৬:৪৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এমএএস