রাণীশংকৈল ইউএনও অফিস সহকারির হার্ট এটাকে মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিস সহকারি মাসুদ রানা (৫১) গত ২৮ সেপ্টেম্বর রবিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। এ উপজেলায় তিনি দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। তিনি পীরগঞ্জ উপজেলার কষারাণীগঞ্জ ইউনিয়নের সরকারপাড়া গ্রামের মৃত আব্দুল করিম প্রামানিকের ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

উপজেলা প্রশাসন ও পারিবারিক তথ্যমতে, তিনি পরিষদের পাশেই ভাড়া বাড়িতে স্ত্রীসহ থাকতেন। তার স্ত্রী অসুস্থতাজনিত কারণে এক মাস যাবৎ তার বাবার বাড়িতে ছিলেন। প্রতিদিনের মতো ২৭ সেপ্টেম্বর শনিবার রাতে খেয়ে দেয়ে তিনি ঘুমাতে যান।

পরদিন রবিবার সকালে অফিসে আসতে দেরি হলে তাকে ইউএনও অফিস থেকে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি। পরে অফিস থেকে তাকে ডাকতে লোক পাঠানো হলে নিজ শয়ন কক্ষে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। এরপর খবর পেয়ে ইউএও অফিসের আরো লোকজন উপস্থিত হয়ে তার মৃতর বিষয়ে নিশ্চিত হন।

পারিবারিক সুত্রমতে, তিনি দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। তাই হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ঐদিন দিবাগত রাত ২টা ৩০মিনিটে তার পরিবার মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করেন। তাঁর মৃত্যুতে উপজেলা প্রশাসন গভীর শোক প্রকাশ করেছেন।

২৯ সেপ্টেম্বর, ২০২০ at ১৬:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এইচকে/এমএএস