রাণীশংকৈলে ৩টি চোরাই গরুসহ ৪ চোর গ্রফতার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের চাঁদনী ভান্ডারা এলাকা থেকে ২৩ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত ৪টায় ৩টি চোরাই গরু, ১টি পিক আপভ্যানসহ ৪ গরু চোরকে আটক করেছে থানা পুলিশ।

থানাসুত্র মতে, গত বুধবার দিবাগত রাতে টহলরত পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পৌরশহরের ভান্ডারা এলাকা থেকে ৩টি গরুসহ ৪ চোরকে আটক করেছে। এইসাথে তাদের একটি ভাড়া করা পিকআপ ভ্যানকেও পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত চোরেরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার নাগরভিটা গ্রামের খপি লাল চন্দ্র শীলের ছেলে সুবাস চন্দ্রশীল (৪৫), হরিপুর উপজেলার বনবাড়ি গ্রামের আব্দুল খালেকের ছেলে খাদেমুল (২৫), রংপুর জেলার কাউনিয়া উপজেলার গোবিন্দ নগরের সিরাজুল ইসলামের ছেলে সোহেল (৩৫) ও ঠাকুরগাঁও রুহিয়া থানার রাখালদেবী হাটের শাহাজাহান আলীর ছেলে বিপ্লব হোসেন রিপন (২০)।

এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়। পরদিন ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে আসামীদের জেলা জেল হাজতে পাঠানো হয়। এ ব্যাপারে থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় যথারীতি মামলা হয়েছে। উদ্ধারকৃত গরুগুলিকে বিজ্ঞ আদালতের অনুমতিক্রমে প্রকৃত মালিককে ফেরত দেয়া হবে।

২৪ সেপ্টেম্বর, ২০২০ at ২২:১০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এইচকে/এমএএস