শিবগঞ্জে দূর্বত্ত কর্তৃক মাদ্রাসার মুহতামীম কে মারপিট, গাছ কর্তন থানায় অভিযোগ

বগুড়ার শিবগঞ্জে দূর্বত্ত কর্তৃক মাদ্রাসার মুহতামীম কে মারপিট গাছ কর্তন থানায় অভিযোগ। থানার অভিযোগ সূত্রে জানা যায়, পৌর এলাকার ফায়ার সার্ভিস এর সামনে মদিনাতুল উলুম ইসলামি মাদ্রাসা ও এতিম খানার মুহতামীকে পৌর এলাকার তেঘরী গ্রামের মৃত. আব্দুল এর ছেলে জহুরুল ইসলামসহ বেশ কয়েক জন একত্রিত হয় বৃহস্পতিবার মাদ্রাসার মুহতামীম সাইদুর রহমান (৩৮) কে বেধর ভাবে মারপিট করে আহত করে।

হামলাকারীরা ক্ষান্ত না হয়ে বেলা ১টার সময় দূর্বত্তরা মাদ্রাসায় সামনে ৫টি আম গাছ কেটে নষ্ট করে ফেলে। এ ব্যাপারে মুহতামীম সাইদুর রহমান বলেন, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ভবণ নির্মাণ করার সময় সংশ্লিষ্ট ঠিকাদারের ম্যানেজার ১৮টি কাঠের দরজা রেখে যায়। ওই দরজাগুলো প্রতিপক্ষ জহুরুল ইসলাম সু-কৌশলে নেওয়ার চেষ্টা করে।

দরজা দিতে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে আমাকে মারপিট করে এবং মাদ্রাসার ৫টি গাছ কর্তন করে নষ্ট করে। এ ব্যাপারে প্রতিপক্ষ জহুরুল ইসলাম এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, মারপিটের বিষয়টি মিথ্যা. তবে ধাক্কাধাক্কি হয়েছে।

তিনি বলেন, আমার জামাই সাইফুল ইসলাম সংশ্লিষ্ট ঠিকাদারের ম্যানেজারের নিকট থেকে ঘরে রং করা বাবদ টাকা পায়, সে জন্য আমি তার কাছে দরজা নিতে গিয়েছিলাম, তার পরে এই পরিস্থিতি সৃষ্টি হয়। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন এ ব্যাপারে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

২৪ সেপ্টেম্বর, ২০২০ at ২১:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএসএম/এমএএস