বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত

বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের উদ্যোগে ২২ সেপ্টেম্বর রাত ৮ টায় বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের ১১ দফা দাবি বাস্তবায়নে করনীয় শীর্ষক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি কাজী রফিকুল ইসলাম।

বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় ভার্চুয়াল মতবিনিময় সভায় অংশ গ্রহন করে বক্তব্য প্রদান করেন আমেরিকা থেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক মহাসচিব ক্যাপ্টেন আবু বকর, ভারত থেকে বিশিষ্ট সমাজ কর্মী ও রাজনৈতিক কর্মী বিদুৎ কুমার মিত্র, বাসসের বিশিষ্ট সাংবাদিক ও পরিচালক মধুসূদন মন্ডল, ঢাকা শিশু হাসপাতালের বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাঃ কামরুজামান কামরুল, সাবেক সাধারণ সম্পাদক হাসানুজ্জামান বিপুল, কোষাদক্ষ মোঃ নাছিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান শাকিল, হাসান ইমাম আরজু, জুলফিকার আলি ভুট্টো, সাংগঠনিক সম্পাদক মিয়া মাসুদুর রহমান, বিশিষ্ট সমাজ কর্মী মোঃ জুলহাস উদ্দিন, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, যশোর জেলা কমিটির যুগ্ন আহবায়ক বিশিষ্ট সমাজ কর্মী জনাব হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ কর্মী হাবিবুর রহমান খাঁন সহ আরো অনেকেই।

এ সময় বৃহত্তর যশোর উন্নয়ন ও বিভাগ বাস্তবায়নে দৌলতদিয়া-পাটুরিয়া সেতু বাস্তবায়ন, যশোর বিমান বন্দরকে আন্তর্জাতিক বিমান বন্দরে রুপান্তর, আন্তঃজেলা ট্রেন লাইন সংযোগ ও বিভিন্ন জেলায় শিল্প অঞ্চল গড়ে তোলা সহ ১১ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে সবাই একত্রে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন। এবং যতদিন পর্যন্ত বৃহত্তর যশোরের উন্নয়ন ও বিভাগ বাস্তবায়ন না হবে ততদিন পর্যন্ত আমাদের দাবি পূরণে বিভিন্ন কর্মসূচি অব্যাহত থাকবে বলে বক্তারা জানান।

২৩ সেপ্টেম্বর, ২০২০ at ১৩:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএআর