চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠান

যশোরের চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩ টায় বাজারস্থ্য ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমানের সভাপতিত্বে আলোচনা করেন সহ-সভাপতি খলিলুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংবাদিক শামীম রেজা, মহিদুল ইসলাম, সুজন দেওয়ান, টিপু সুলতান প্রমুখ।

এ সময় কবিরুল ইসলাম, এম আমিনুর রহমান, শিপলু খান, আব্দুল গনি, ইমাম হোসেন সাগর, রাসেল ইমাম মিঠু, মেহেদী হাসান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক গ্রামের কাগজের ফটো সাংবাদিক শামীম রেজাকে নিয়ে একটি মহল গভীর ষড়যন্ত্র করছে উল্লেখ করে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, হঠাৎ করে চৌগাছাতে একজন কথিত মানবাধিকার কর্মীর আবির্ভাব ঘটেছে।

কামরুল হাসান নামের ওই ব্যক্তি নিজেকে মানবাধিকারকর্মী দাবি করে অপকর্মে লিপ্ত। তার কর্মকান্ডের প্রতিবাদ করায় ফটো সাংবাদিক শামীম রেজাকে হেয় করতে সোস্যাল মিডিয়ায় তিনি নানা ধরনের মন্তব্য করেছেন। কথিত এই মানবধিকার কর্মীর এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

মহামরি করোনা ভাইরাসের কারণে দীর্ঘ ৭ মাস পর রিপোর্টার্স ক্লাবের এই সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ দিন পরে সভা অনুষ্ঠিত হওয়ায় সংবাদ কর্মীদের মাঝে এক ধরনের উচ্ছাস পরিলক্ষিত হয়। সভায় রিপোর্টার্স ক্লাবকে আরও গতীশীল করার পাশাপাশি সমাজের অসহায় মানুষের সেবায় গণমাধ্যম কর্মীদের নিয়োজিত থাকার আহবান জানানো হয় সভা থেকে।

১৭ সেপ্টেম্বর, ২০২০ at ২১:৩৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমএএস