সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যশোরের চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বারের সফল জনপ্রিয় চেয়ারম্যান ও সাংবাদিক মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চৌগাছা উপজেলা পরিষদের আয়োজনে শনিবার বিকাল পাঁচটায় উপজেলা পরিষদ হল রুমে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান।
বক্তৃতা করেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, মরহুমের সহোদর কলামিষ্ট অধ্যাপক মিজানুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, সাবেক যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, মরহুমের ছোট ছেলে চৌগাছা প্রেসকাবের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক জিয়াউর রহমান রিন্টু প্রমুখ।
উল্লেখ্য,২০০৩ সালের ২৯ মে চৌগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ডেইলি অবজারভার এর সাবেক যশোর জেলা প্রতিনিধি আতিউর রহমান ইন্তেকাল করেন।