যমুনায় নৌকাডুবি: আরও দু’জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ চার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মোট ১২ জনের লাশ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন চারজন।

শুক্রবার (২৯ মে) দুপুরে কাঁঠালবাড়ী ও সকালে উপজেলার খাস কাউলিয়া থেকে ভাসমান অবস্থায় লাশ দু’টি উদ্ধার করা হয়। এদের নাম-পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহীনুর কবির জানান, সকালে খাস কাউলিয়া ও দুপুরে কাঠালবাড়ী এলাকায় নদীতে ভাসমান লাশ দু’টি দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

আরও পড়ুন
জয়পুরহাটে আশ্রয়ন প্রকল্পে যাওয়ার রাস্তার বেহাল অবস্থা
রাজগঞ্জে নতুন করে এক পুলিশ সদস্যসহ আক্রান্ত ২
সাদুল্লাপুর-ঢোলভাঙ্গা সড়কে ব্রীজ ভেঙে যাওয়ায় পারাপারে ভোগান্তি

এর আগে গত ২৬ মে দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবত অবস্থায় উদ্ধার করে। সেসময় ঘটনাস্থল থেকে শিশুসহ দু’জন ও খাস কাউলিয়ার চর থেকে একজনের লাশ উদ্ধার হয়।

পরদিন বুধবার (২৭ মে) জোতপাড়া ও স্থলচর এলাকা থেকে আরও দু’জনের লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২৮ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চৌহালী ও এনায়েতপুর থানাধীন যমুনা নদীর বিভিন্ন চরাঞ্চল থেকে ৫ জনের লাশ উদ্ধার হয়।

শুক্রবার (২৯মে) চৌহালীর খাস কাউলিয়া ও কাঠালবাড়ী থেকে দু’জনের মরদেহ উদ্ধার হয়েছে। এ নিয়ে গত ৪ দিনে মোট ১২ জনের লাশ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছেন এক নারীসহ মোট ৪ জন।

মে ২৯, ২০২০ at ১৫:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/আরএইচ