রাজশাহীতে এসএসসি ফলপ্রত্যাশীর আত্মহত্যা

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় এসএসসি ফলপ্রত্যাশী এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। তার নাম জামিলুর রহমান রিপন (১৬)। সে বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। শনিবার দুপুরে উপজেলার যুগিশো কেয়াতলা গ্রামের একটি আম বাগান থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রিপন ওই গ্রামের উদ্দিনের ছেলে।

জানা গেছে, রিপন এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল। তবে পরীক্ষার ফল এখনও প্রকাশিত হয়নি। রিপনের মৃত্যু আত্মহত্যা দাবি করে তার পরিবার বলছে, রিপনের মানসিক সমস্যা ছিলো। পুলিশও প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে।

আরো পড়ুন :
কেশবপুরে অবঃ শিক্ষক আজাহারুল ইসলামের মৃত্যু : শোক
ধান কেটে সহযোগিতা করলেন ভান্ডারখেলা হাইস্কুলের ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দ
কালবৈশাখী ঝড়ে বাগমারা মাদ্রাসার ব্যাপক ক্ষয়ক্ষতি

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খুরশিদা বানু কনা বলেন, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় আর ফেরেনি রিপন। সকালে বাড়ির পেছনের একটি আম গাছে তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা পরিবারে খবর দেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে ঝুলন্ত লাশটি গাছ থেকে নামায়।

ওসি আরো বলেন, রিপন আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। তার পরিবারেরও কোনো অভিযোগ নেই। তারপরেও তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকেও জানানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ দাফনের জন্য পরিবারকে দেয়া হবে।

মে ০৯, ২০২০ at ১৭:৪৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জেএন/এএডি