শিবগঞ্জে কিশোর গ্যাং লিডার যুবলীগ নেতা চাঁদাবাজী মামলায় গ্রেপ্তার

অবশেষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা এলাকার দখলবাজী চাঁদাবাজী ও ক্ষমতার অপব্যবহারকারী কিশোর গ্যাং লিডার খ্যাত যুবলীগ নেতা মাহমুদুল হাসান আপেল সরকার (৩৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ ।

বুধবার রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে শিবগঞ্জ থানা পুলিশ। আপেল সরকার শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নের শংকরপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে এবং মোকামতলা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বলে পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত আপেল সরকারের বিরুদ্ধে ক্ষমতার অপব্যাবহার এলাকায় দখলবাজী, চাঁদাবাজী, এলাকার কিশোর গ্যাং নিয়ন্ত্রনসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জরিত থাকার অভিযোগ ছিল। বুধবার একই ইউনিয়নের এনামুল হক নামের একব্যাক্তির দায়েরকরা সুনিদিষ্ট চাঁদাবাজীর মামলায় রাতে তাকে গ্রেপ্তার করে শিবগঞ্জ থানা পুলিশের একটি বিশেষ দল।

আরো পড়ুন :
করোনা যুদ্ধে আমরা জয়ী হব ইনশাআল্লাহ্ : আজিজুল হক
১০ শতাংশ সুদে ৫ বছর মেয়াদে ৩ লাখ টাকা লোন
সম্প্রতি প্রকাশ্যে এসেছেন নকল কিম !

মামলাসূত্রে জানা যায়, শামছুল হকের ছেলে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক গত ২ মে বিকাল ৪টায় মাছের খাদ্য কেনার জন্য মোকামতলা বন্দরে আসলে যুবলীগ সাধারণ সস্পাদক আপেল সরকার লোকজন ২টি মটর সাইকেল নিয়ে এসে তাকে ঘিরে ফেলে ও চাঁদাদাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে জোর পূর্বক আপেলের মোকামতলা বন্দর এলাকায় নিজস্ব অফিসে নিয়ে মারপিট করে। এসময় তার কাছে থাকা ১ লক্ষ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ইন্সপেক্টর(তদন্ত) সানোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত আপেল সরকারের বিরুদ্ধে চাঁদাবাজী ক্ষমতার অপব্যাবহার দখলবাজীসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। বুধবার রাতে তাকে সু’নিদিষ্ট চাঁদাবাজীর মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

মে ০৭, ২০২০ at ১১:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/এএডি