চৌগাছায় এমএম কলেজ ছাত্রীর আত্মহত্যা

চৌগাছায় লাভলি আক্তার (২০) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি যশোর সরকারি মাইকেল মধূসুদন (এমএম) কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ও চৌগাছা পৌরসভার পাঁচনামনা গ্রামের আতিয়ার রহমানের মেয়ে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে তিনি গ্রামে নিজেদের একটি পরিত্যক্ত টিনশেড ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের অন্যদের সঙ্গে বুধবারও তিনি রোজা রেখেছিলেন।

মেয়েটির মামা মন্টু হোসেন স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, ‘তিনদিন আগে বাড়ির নারকেলগাছ থেকে একটি ছোট শুকনো নারকেল লাভলির মাথায় পড়ে। এতে সে আঘাতপ্রাপ্ত হয়। বুধবার সকালে সে নিজ ঘরে ঘুমিয়ে ছিল। এসময় বাবা তাকে গরুর খাবারের জন্য বিচালি (খড়) কাটার জন্য বললে সে অসুস্থতার কথা বলে। তখন বাবা তাকে ধমক দেয়। এরপর লাভলি ঘুম থেকে উঠে নিজেদের গরুর জন্য বিচালি কাটতে বসে। বিচালি কাটার কোনো একসময় সে সেখান থেকে উঠে নিজেদের পরিত্যক্ত টিনশেডের একটি ঘরের আড়ার সাথে নিজের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পরিবারের সদস্যরা খুঁজাখুঁজির এক পর্যায়ে পরিত্যক্ত টিনশেডের ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।’ চৌগাছা থানার সেকেন্ড অফিসার এসআই বিপ্লব রায় এই ঘটনা নিশ্চিত করেছেন।