লালপুরে প্রথম করোনা রোগী শনাক্ত

এই প্রথম নাটোরের লালপুর উপজেলায় এক জন করোনা রোগী শনাক্ত হলো। সোমবার (০৪ মে) সন্ধ্যা ৭.৩০ মিনিটের সময় লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, ‘যে আক্রান্ত হয়েছে সে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনের সাপটিং পারর্সন।

আরো পড়ুন :
যশোরে রেশন কার্ডের মাধ্যমে ত্রাণ পাবে ৭৫ হাজার পরিবার
ব্রিটিশ বিরোধী আন্দোলনের এক কিংবদন্তী চট্টলকন্যা কল্পনা দত্ত
করোনা : গত ৩ দিনে যশোরে কোন রোগী শনাক্ত হয়নি

গত ২ মে তারিখে তার নমুনা সংগ্রহ কেরে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিলো। আজ সন্ধ্যায় প্রাথমিকভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগ থেকে মোবাইলে এসএমএসের মাধ্যমে করোনা পজেটিভ জানাগেছে। তিনি আরো বলেন, ‘তবে তার কোন করোনার সিমটম ছিলো না। যেহেতু তার করোনা পজেটিভ এসেছে আজ থেকে লালপুর হাসপাতালের টেলিমেডিসিন সেবা বন্ধ করা হয়েছে এবং আক্রান্ত ব্যক্তিকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি সত্যতা নিশ্চিত করে জানান, ‘লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেলিমেডিসিনের সাপটিং পারর্সন করোনা শনাক্ত হওয়ায় তাকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে টেলিমেডিসিন সেবা বন্ধ রাখা হয়েছে। আমরা সরেজমিনে হাসপাতালে যাচ্ছি লকডাউন সহ প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে বলে তিনি জানান।’

মে ০৪, ২০২০ at ২০:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/এএডি