নারীর লাঠির আঘাতে এক ব্যক্তির মৃত্যু

রাজশাহী নগরীতে এক নারীর লাঠির আঘাতে ইসমাইল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গত শুক্রবার দুপুর একটার দিকে আকিকার মাংস ভাগাভাগিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা ইসমাইলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১টার দিকে মারা যান ইসমাইল হোসেন ।

আরো পড়ুন :
সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রায়পুরে কাঁচাবাজার স্থানান্তর
করোনাযুদ্ধেও এক যোদ্ধার ভুমিকা রেখে যাচ্ছেন সোহেল আহমেদ
শিবগঞ্জে চৌধুরী পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

নিহত ইসমাইল হোসেন নগরীর মতিহার থানাধিন ধরমপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনায় শনিবার (২ মে) সকালে নিহতের ছেলে জাহিদ আলম বাদি হয়ে মতিহার থানায় একটি মামলা দায়ের দায়ের করেছেন। মামলা নং-১, তাং-০২-০৫-২০২০।

পরে মামলার প্রধান আসামি রিনা বেগম (২৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, শুক্রবার (১ মে) দুপুরে আকিকার মাংস ভাগাভাগিকে কেন্দ্র করে ইসমাইল হোসেনের (৪৫) সাথে প্রতিবেশি রিনা বেগমের (২৫) কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে রিনা বেগম ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করেন।

ওই সময় স্থানীয়রা ও তার পরিবারের লোকজন আহত অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালে নিয়ে ৩২ নম্বর ওয়ার্ডে (কার্ডিওলজি বিভাগে) ভর্তি করা হয়। পরে রাত একটার দিকে ইসমাইল মারা যান। তিনি আরো বলেন , এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি রিনা বেগমকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মে ০২, ২০২০ at ১৮:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এএডি