আশরাফুল অপহরণ মামলার আসামি আটক

অবশেষে যশোরের চৌগাছায় চাঞ্চল্যকর আশরাফুল ইসলামকে অপহরণ করে মুক্তিপণ আদায় করা মামলার আসামি হানিফ (২৮)কে আটক করেছে চৌগাছা থানা পুলিশ। এই মামলার মূল আসামি কুখ্যাত ডাকাত সর্দার হানিফ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বজ্রাপুর গ্রামের তৈয়ব আলীর ছেলে। চৌগাছা থানা সূত্রে জানা যায়, আটককৃত হানিফকে তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় বৃহস্পতিবার সন্ধায় চুয়াডাঙ্গার দর্শনা শহরের একটি জায়গা থেকে তাকে আটক করা হয়।শুক্রবার সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

আরো পড়ুন :
সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রায়পুরে কাঁচাবাজার স্থানান্তর
করোনাযুদ্ধেও এক যোদ্ধার ভুমিকা রেখে যাচ্ছেন সোহেল আহমেদ
শিবগঞ্জে চৌধুরী পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের ব্যবসায়ী আশরাফুল ইসলামকে ২৭ জানুয়ারী পুলিশ পরিচয় দিয়ে এক দল অপহরণকারী বাড়ি থেকে তুলে নিয়ে যায়। অপহরণের একদিন পরেই চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বিশেষ অভিযান চালিয়ে চুড়াডাঙ্গা সদর থানার পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বলেন, হানিফ এক জন কুখ্যাত ডাকাত, সে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। হানিফের কাছ থেকে ভিকটিমের ব্যবহার করা মোবাইলও উদ্ধার করা হয়েছে। এই চক্রটি দীর্ঘদিন ধরে পুলিশ ও ডিবি পরিচয় দিয়ে নিরীহ মানুষকে অপহরণ করতো এবং মুক্তিপণ আদায় করতো। তিনি আরো বলেন হানিফের বিরুদ্ধে ডাকাতিসহ একাধীক মামলা আদালতে বিচারধীন আছে।

মে ০২, ২০২০ at ১৭:৫৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এএডি